সোমবার, ০৬ মে ২০২৪, ১০:৫২ পূর্বাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
অনেককে ভয় দেখানো হচ্ছে: মিসবাহ

অনেককে ভয় দেখানো হচ্ছে: মিসবাহ

দক্ষিণ সুনামগঞ্জ২৪ ডেস্কঃ সুনামগঞ্জ ৪ আসনের জাতীয় পার্টির মনোনীত প্রার্থী বর্তমান সংসদ সদস্য অ্যাডভোকেট পীর ফজলুর রহমান মিসবাহ বলেছেন, নির্বাচন কমিশন এখন পর্যন্ত আন্তরিকভাবে কাজ করছেন। তবে নির্বাচনের দিন এবং নির্বাচনের ফলাফল ঘোষণা পর্যন্ত নির্বাচন সুষ্ঠুভাবে পরিচালনা করলে আমাদের বিজয় সুনিশ্চিত। এখন পর্যন্ত নির্বাচনের সুষ্ঠু পরিবেশ আছে বলে মনে হচ্ছে আমাদের। সুনামগঞ্জ ৪ আসন জাতীয় পার্টির একটি বিশাল দুর্গ। এখানে সব সময় জাতীয় পার্টির বিশাল ভোটব্যাংক রয়েছে। অতীতে নির্বাচন দেখলেই বুঝা যাবে এখানে জাতীয় পার্টির লাঙল সংসদ সদস্য পদে  সব সময় বিজয়ী হয়েছে।

বৃহস্পতিবার দুপুরে আলফাত স্কয়ারে নির্বাচনী গণসংযোগে এসব কথা বলেন তিনি।

এসময় তিনি আরও বলেন, আমি দায়িত্বে থাকাকালীন সময়ে এলাকার মানুষের জন্য কাজ করেছি। মানুষের আস্থা ও সমর্থন অনেকগুণ বৃদ্ধি পেয়েছে। এতে করে নির্বাচনে এই আসনে লাঙলের গণজোয়ার উঠেছে। ভোটারদের যে ভালোবাসা ও সমর্থন রয়েছে, এখানে নির্বাচনে বিজয়ের ব্যাপারে আমি শতভাগ আশাবাদী।

পরে তিনি জেলা শহরের মধ্যবাজার, পশ্চিমবাজার সহ গুরুত্বপূর্ণ পয়েন্টগুলোতে গণসংযোগ করেন। গণসংযোগের সময়  ভোটারদের হাতে লিফলেট তুলে দিয়ে ৭ তারিখে নির্বাচনে লাঙ্গলের জন্য  ভোট  প্রার্থনা করেন। এ সময় উপস্থিত ছিলেন জেলা জাতীয় পার্টির সদস্য সচিব মো. মনির উদ্দিন সহ জাতীয় পার্টির নেতৃবৃন্দ।

এদিকে রাতে বিশ্বম্ভরপুর উপজেলার পলাশ স্কুল মাঠে শেষ নির্বাচনী জনসভায় অ্যাডভোকেট পীর ফজলুর রহমান মিসবাহ বলেন, অনেক কে ভয় দেখানো হচ্ছে— বলছেন, ভোট দিলেও পাস, না দিলেও পাস করবে তারা। ভোটকেন্দ্রে মানুষকে যেতে বাধা দিয়ে নিজেরা ভোট দিয়ে বিজয় নিশ্চিত করতে চায়। এরা ভোটারদের ভয় পায়। ভোটারদের ভোট কেন্দ্রে যেতে কেউ কোন বাধা দিলে আমাকে জানাবেন, নির্বাচন কমিশনের মাধ্যমে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

তিনি বলেন, আমাদের সংবিধান বলে দেশের মালিক হচ্ছে জনগণ। জনগণের অধিকার রয়েছে পছন্দের দল করার, তার মত প্রকাশের স্বাধীনতাও সংবিধানে দেওয়া হয়েছে। কিন্তু মিথ্যা মামলা হামলা দিয়ে হয়রানি করার অধিকার রাষ্ট্র কাউকে দেয়নি।

তিনি বলেন, সাধারণ মানুষের প্রতীক হচ্ছে লাঙল। আজ লাঙল প্রতীকের বিরুদ্ধে বিভিন্ন জায়গায় বৈঠক হয়। বৈঠকে তারা সংসদ সদস্য হওয়ার আগেই কাউকে মন্ত্রী বানিয়ে দিচ্ছে। ৭ তারিখে আপনারা ভোটকেন্দ্র গিয়ে লাঙলকে বিজয়ী করলে তাদের মন্ত্রণালয় গঠনের আশা শেষ হয়ে যাবে। তিনি বলেন, আজকে দেশে প্রকৃত আলেমরা পর্যন্ত কথা বলতে পারে না উল্লেখ করে তিনি বলেন, মসজিদে মাহফিল কমিটি পছন্দ মতো বক্তা আনতে পারে না। আপনারা ঠিক করে দেন কোন বক্তা আনা যাবে, আর কোন বক্তা আনা যাবে না। এখন মানুষের কথা বলার স্বাধীনতা নেই।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com